অনিয়মের কারনে বন্ধ ঘোষণা, সাঁথিয়ায় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নির্মাণ কাজ

সাঁথিয়া প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় নির্মাধীন টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের কাজে ব্যবহৃত পুরাতন রড ও নি¤œমানের সামগ্রী দিয়ে কাজ করার অভিযোগে গতকাল সোমবার দুপুরে সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম নির্মাণ কাজ বন্ধ করে দেন। এ সময় তিনি কাজ তদারকির দায়িত্বে নিয়োজিত শিক্ষা বিভাগের সংশ্লিষ্ট কাউকে না পাওয়ায় উদ্বেগ প্রকাশ করেন।

জানা যায়, প্রায় সাড়ে ১৫ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন সাঁথিয়ার পৌরসদরের দৌলতপুরে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নির্মাণাধীন কাজের কার্যাদেশ পায় ঢাকাস্থ মজিদ সন্স কনসট্রাকশন লিঃ। যার টেন্ডার আইডি নং ১১০৮৮৯। অভিযোগ উঠেছে সংশ্লিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠান পুরাতন ব্যবহৃত রড, ঢালাই ভাঙ্গা ব্যবহৃত ( রিইউজ) পাথর ও নি¤œমানের সামগ্রী দিয়ে কাজ করে আসছিল। এ অভিযোগের প্রেক্ষিতে গতকাল সোমবার সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম সরেজমিনে ঘটনার সত্যতা পাওয়ায় তাৎক্ষনিক নির্মাণ কাজ বন্ধ রাখার নির্দেশ দেন। এ সময় উপজেলা প্রকৌশলী শহীদুল্লাহ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আপাতত কাজ বন্ধ রাখার নির্দেশ দিয়েছি এবং সংশ্লিষ্ট দপ্তরের প্রকৌশলীকে অবগত করা হয়েছে। এ বিষয়ে পাবনা ফ্যাসিলিটিজ বিভাগের নির্বাহী প্রকৌশলী মারুফ আল ফারুকীর নিকট জানতে চাইলে তিনি বলেন, এ রকম হওয়ার কথা নয়। সরেজমিনে গিয়ে গিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

 
ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

সর্বশেষ আপডেট সংবাদ

ফাইনাল ফিটিং | কমেডি নাটক

Free Hit Counter