আগামি ১লা নভেম্বর থেকে জেএসসি ও জেডিসি পরীক্ষা

আজ শিক্ষা মন্ত্রণালয়ের সূত্র থেকে জানা যায়, আগামি ১লা নভেম্বর থেকে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা শুরু হবে।

ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মু. জিয়াউল হক গণমাধ্যমকে জানান, জেএসসি-জেডিসি পরীক্ষা ১ নভেম্বর শুরু করার প্রস্তাব করা হয়েছে। চলবে ১৫ নভেম্বর পর্যন্ত। প্রথম দিন জেএসসিতে থাকবে বাংলা পরীক্ষা। তিনি বলেন, আগের মতোই সকাল ১০টা ও বিকাল ২টায় দুটি করে পরীক্ষা আয়োজন করা হবে। পরীক্ষা শুরুর ৩০ মিনিট আগে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে হবে।

মাদ্রাসা ও কারিগরি শিক্ষা বিভাগের উপসচিব মো. আবদুল খালেক স্বাক্ষরিত সূচিতে দেখা গেছে, প্রথম দিন জেডিসি অনুষ্ঠিত হবে কোরআন মজিদ ও তাজবিদ বিষয়ের পরীক্ষা দিয়ে।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

 
-বিজ্ঞাপন-
আপনি কি ব্যবসায়ীক ভাবে ক্ষতিগ্রস্থ? অভাব,অনটনে ভূগছেন? পারিবারিক অশান্তি,স্বামী/স্ত্রী অমিল,পরকীয়া সংসারে অশান্তি,সন্তান বি পথে পরিচালিত? পড়াশুনায় অমনোযোগী? মনের মানুষকে কাছে পাচ্ছেন না? শত্রুকে বসে অনতে চান? অশুভ শক্তির প্রভাব, বদ জ্বীনের আছর যাদু টোনার স্বীকার?বিয়ে/সাদি হচ্ছে না? রোগ, ব্যাধিতে ভূগছেন? কিংবা অনেক চিকিৎসা করেও ভালো ফলাফল পাচ্ছেন না? কর্ম স্থলে সমস্যা বস/ মালিক কফিল আপনার প্রতি অসন্তষ্ঠ? যে কোনো লঠারী বিজয় করা? সহ নারী-পুরুষের যেকোনো সমস্যার সমাধান করা হয়। যোগাযোগঃ01743555441
 
ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

সর্বশেষ আপডেট সংবাদ

ফাইনাল ফিটিং | কমেডি নাটক

Free Hit Counter