জনগণের সেবা করতে এসেছি, সংবর্ধনার প্রয়োজন নেই, প্রধানমন্ত্রী

আজ শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ, গ্লোবাল উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ড, মধ্যম আয়ের দেশে উত্তরণের প্রাথমিক যোগ্যতা অর্জন, কলকাতা থেকে ডি-লিট উপাধি পাওয়াসহ নানা সাফল্যের স্বীকৃতি হিসেবে প্রধানমন্ত্রীকে দেয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন,

“আমি জনগণের সেবক। জনগণের সেবা করতেই এসেছি। জনগণের সেবা করতে পারলেই আমার জীবন সার্থক। আমার সংবর্ধনার প্রয়োজন নেই।” এই গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন বাংলাদেশ আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রী আরো বলেন, আমার সৌভাগ্য আমি জাতির পিতার কন্যা হিসেবে জন্ম নিয়েছি। আমি দেখেছি আমার বাবা কীভাবে দেশের মানুষের কল্যাণে নিজের জীবন উৎসর্গ করেছেন। আমার ব্যক্তিগত সাধ-ইচ্ছা বাদ দিয়ে আমিও এদেশের মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে যাচ্ছি।

শেখ হাসিনা বলেন, দেশ বিক্রির রাজনীতি নয়, আওয়ামী লীগ দেশের শোষিত-বঞ্চিত মানুষের জন্য রাজনীতি করে। অথচ, কিছু মানুষ নৌকাকে সহ্যই করতে পারছে না। সামনে বন্যায় তারা নৌকা ছাড়া কীভাবে চলাচল করবে। রাজনীতিবিদদের রিলিফের কাজেও নৌকা লাগবে।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

 
-বিজ্ঞাপন-
আপনি কি ব্যবসায়ীক ভাবে ক্ষতিগ্রস্থ? অভাব,অনটনে ভূগছেন? পারিবারিক অশান্তি,স্বামী/স্ত্রী অমিল,পরকীয়া সংসারে অশান্তি,সন্তান বি পথে পরিচালিত? পড়াশুনায় অমনোযোগী? মনের মানুষকে কাছে পাচ্ছেন না? শত্রুকে বসে অনতে চান? অশুভ শক্তির প্রভাব, বদ জ্বীনের আছর যাদু টোনার স্বীকার?বিয়ে/সাদি হচ্ছে না? রোগ, ব্যাধিতে ভূগছেন? কিংবা অনেক চিকিৎসা করেও ভালো ফলাফল পাচ্ছেন না? কর্ম স্থলে সমস্যা বস/ মালিক কফিল আপনার প্রতি অসন্তষ্ঠ? যে কোনো লঠারী বিজয় করা? সহ নারী-পুরুষের যেকোনো সমস্যার সমাধান করা হয়। যোগাযোগঃ01743555441
 
ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

সর্বশেষ আপডেট সংবাদ

ফাইনাল ফিটিং | কমেডি নাটক

Free Hit Counter