ইজতেমার ময়দানে পানির সংকট তীব্র আকার ধারণ করেছে

শনিবার (১১ জানুয়ারি) ভোর থেকেই প্রচণ্ড শীত উপেক্ষা করে নানা বয়স ও শ্রেণি-পেশার মানুষ হাজির হয়েছেন টঙ্গীর তুরাগ তীরে। ফজরের নামাজের পর থেকেই সারা দেশ থেকে আসা মুসল্লিদের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ ইজতেমা ময়দানসহ আশপাশের এলাকা।

আম বয়ান ও জিকির-আসকারে ইজতেমার প্রথম পর্বে টঙ্গীর তুরাগ তীরে অবস্থান করছেন বিশ্ব ইজতেমায় আগত মুসল্লিরা। সৌদি আরবের মাওলানা আবদুর রহমানের আম বয়ানের মধ্য দিয়ে শুরু হয়েছে বিশ্ব ইজতেমার প্রথম পর্বের দ্বিতীয় দিন। সারা দেশ থেকে এরই মধ্যে মুসল্লিরা হাজির হয়েছেন ইজতেমা ময়দানে।

এদিকে বিপুল সংখ্যক মুসল্লির উপস্থিতির কারণে ইজতেমা ময়দানে দেখা দিয়েছে তীব্র পানি সঙ্কট। স্থানীয় প্রশাসন ও সরকারের প্রতি শিগগিরই এ সমস্যা সমাধানের আহ্বান জানিয়েছেন আয়োজকরা। ৬৪ জেলার মুসল্লিদের জন্য পুরো ইজতেমাকে ৯১টি খিত্তায় ভাগ করা হয়েছে। যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে ইজতেমাকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা বাহিনী কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. আনোয়ার হোসেন বলেন, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ইজতেমার মুসল্লিদের নিরাপত্তার জন্য সকল পদক্ষেপ নিয়েছে।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

মন্তব্য যোগ করুন

Your email address will not be published.