এবার এশিয়া কাপ ফাইনালের আউট নিয়ে মুখ খুললেন লিটন দাস

এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশ ইনিংসের ৪১তম ওভারে স্টাম্প আউট হয়েছিলেন লিটন দাস। তার পর থেকেই ক্রিকেট সমর্থকদের আফসোসের শেষ নেই। তিনি সেদিন বেনিফিট অফ ডাউট পেতে পারতেন।

তবে সবার মনে দৃঢ় বিশ্বাস, সেদিন লিটন দাস থাকলে বাংলাদেশ আরও কিছুটা রান করতে পারত। আরও কিছুটা রান হলে ম্যাচের ফল অন্যরকম হতে পারত ।

বাংলাদেশের ইনিংস তখন বাকি ছিল আরও ৯ ওভার। এর পর বাংলাদেশের ইনিংস শেষ হয়ে যায় মাত্র ২২৩ রানে। তবে এই কম রানের লক্ষ্যমাত্রা পেরোতেও ভারতীয় দলকে বেশ বেগ পেতে হয়েছিল।

এশিয়া কাপ শেষ হলেও লিটনের সেই আউটের রেশ যেন থেকে গিয়েছিল। মাঠের লড়াই শেষ হলেও দুই দেশের লড়াই চলছিল মাঠের বাইরে। তবে সেই আউট নিয়ে এতদিন পর্যন্ত লিটনের মুখে কোনও কথা শোনা যায়নি।

জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজকে সামনে রেখে অনুশীলনে এসে লিটন দাস মুখোমুখি হলেন সংবাদমাধ্যমের। আর জানিয়ে গেলেন, সেদিনের স্টাম্প আউট নিয়ে তাঁর অবস্থান কী! তিনি কী মনে করেন, সেদিন আউট ছিলেন নাকি তাঁকে অন্যায়ভাবে আউট দেওয়া হয়েছিল!

লিটন বললেন, আরও কিছুক্ষণ ক্রিজে টিকে থাকতে পারলে ভাল হত। সেটা দলের জন্য, আমার জন্যও। চেষ্টা করেছিলাম। কিন্তু দুর্ভাগ্যবশত আউট হই। আম্পায়ার যেহেতু আউট দিয়েছেন, তা হলে সেটা আউটই। এই নিয়ে আমার নতুন করে এতদিন পর আর কিছুই বলার নেই।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

 
ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

সর্বশেষ আপডেট সংবাদ

ফাইনাল ফিটিং | কমেডি নাটক

Free Hit Counter