এবার নৌকার হাল ধরেছে ১৯ নারী

আওয়ামী লীগের মনোনয়ন তালিকায় দলীয়প্রধানসহ স্থান পেয়েছেন ১৯ নারী।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীকে নির্বাচন করবেন দুটি গোপালগঞ্জ-৩ ও রংপুর-৬ আসনে। এর মধ্যে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া তার পৈতৃক বাড়ি। আর রংপুরের পীরগঞ্জ শ্বশুরবাড়ি।

এ ছাড়া নারী প্রার্থীদের মধ্যে কক্সবাজার-৪ আসনে বর্তমান সংসদ সদস্য আব্দুর রহমান বদির পরিবর্তে তার স্ত্রী শাহীনা আক্তার মনোনয়ন পেয়েছেন। ঢাকা-১৮ আসনে পুনরায় মনোনয়ন পেয়েছেন সাবেক মন্ত্রী সাহারা খাতুন। শেরপুর-২ আসন থেকে এবারও লড়বেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। এ ছাড়া চাঁদপুর-৩ আসনে দলের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি, গাইবান্ধা-২ আসনে মাহাবুব আরা বেগম গিনি, বাগেরহাট-৩ আসনে হাবিবুন্নাহার, সুনামগঞ্জ-২ আসনে জয়া সেনগুপ্ত দলীয় মনোনয়ন পেয়েছেন।

এ ছাড়া নারী প্রার্থীদের মধ্যে মুন্নুুজান সুফিয়ান খুলনা-৩, জেবুন্নেছা আফরোজ বরিশাল-৫, সাগুফতা ইয়াসমিন এমিলি মুন্সীগঞ্জ-২, মেহের আফরোজ চুমকি গাজীপুর-৫, আয়েশা ফেরদৌস নোয়াখালী-৬, মাহাবুব আরা বেগম গিনি গাইবান্ধা-২, বেগম রেবেকা মোমিন নেত্রকোনা-৪, মমতাজ বেগম মানিকগঞ্জ-২, সিমিন হোসেন রিমি গাজীপুর-৪, সেলিনা আহম্মেদ মেরি কুমিল্লা-২, বেগম আয়েশা ফেরদাউস নোয়াখালী-৬ আসনে নৌকা প্রতীকে লড়বেন।

 

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

 
ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

সর্বশেষ আপডেট সংবাদ

ফাইনাল ফিটিং | কমেডি নাটক

Free Hit Counter