এবার নৌকার হাল ধরেছে ১৯ নারী

আওয়ামী লীগের মনোনয়ন তালিকায় দলীয়প্রধানসহ স্থান পেয়েছেন ১৯ নারী।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীকে নির্বাচন করবেন দুটি গোপালগঞ্জ-৩ ও রংপুর-৬ আসনে। এর মধ্যে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া তার পৈতৃক বাড়ি। আর রংপুরের পীরগঞ্জ শ্বশুরবাড়ি।

এ ছাড়া নারী প্রার্থীদের মধ্যে কক্সবাজার-৪ আসনে বর্তমান সংসদ সদস্য আব্দুর রহমান বদির পরিবর্তে তার স্ত্রী শাহীনা আক্তার মনোনয়ন পেয়েছেন। ঢাকা-১৮ আসনে পুনরায় মনোনয়ন পেয়েছেন সাবেক মন্ত্রী সাহারা খাতুন। শেরপুর-২ আসন থেকে এবারও লড়বেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। এ ছাড়া চাঁদপুর-৩ আসনে দলের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি, গাইবান্ধা-২ আসনে মাহাবুব আরা বেগম গিনি, বাগেরহাট-৩ আসনে হাবিবুন্নাহার, সুনামগঞ্জ-২ আসনে জয়া সেনগুপ্ত দলীয় মনোনয়ন পেয়েছেন।

এ ছাড়া নারী প্রার্থীদের মধ্যে মুন্নুুজান সুফিয়ান খুলনা-৩, জেবুন্নেছা আফরোজ বরিশাল-৫, সাগুফতা ইয়াসমিন এমিলি মুন্সীগঞ্জ-২, মেহের আফরোজ চুমকি গাজীপুর-৫, আয়েশা ফেরদৌস নোয়াখালী-৬, মাহাবুব আরা বেগম গিনি গাইবান্ধা-২, বেগম রেবেকা মোমিন নেত্রকোনা-৪, মমতাজ বেগম মানিকগঞ্জ-২, সিমিন হোসেন রিমি গাজীপুর-৪, সেলিনা আহম্মেদ মেরি কুমিল্লা-২, বেগম আয়েশা ফেরদাউস নোয়াখালী-৬ আসনে নৌকা প্রতীকে লড়বেন।

 

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল