প্রায় এক দশক পর বিদেশের মাটিতে ২-১-এ বাংলাদেশের সিরিজ জয়

ওয়েস্ট ইন্ডিজকে ১৮ রানে হারিয়ে সেন্ট কিটসে আবারও বিজয়ের পতাকা উড়িয়েছে। বিদেশের মাটিতে নয় বছর পর পেয়েছে সিরিজ জয়ের স্বাদ। চোখজুড়ানো, মনকাড়া এই সেন্ট কিটসকে বাংলাদেশ ভুলবে কী করে!

১২ বলে দরকার ছিল ৩৪ রান। অবশ্যই কঠিন সমীকরণ। কিন্তু বোলিংয়ে রুবেল হোসেন এলেন বলেই বাংলাদেশ দলে শঙ্কার স্রোত। ডেথ ওভারে যেভাবে ডুবাচ্ছিলেন বাংলাদেশ দলের পেসার, তাঁর বাজে বোলিং আজ আবার ক্যারিবীয় সাগরে না ডোবে বাংলাদেশ! রুবেল হতাশ করেননি। ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ যতটা রোমাঞ্চকর করে তুলেছিল, রুবেল সেটিতে বেশি দূর এগিয়ে নিতে দেননি। ৪৯তম ওভারে মাত্র ৬ রান দিয়ে সমীকরণটা ভীষণ কঠিন করে তুললেন ওয়েস্ট ইন্ডিজের সামনে। নিয়ন্ত্রিত বোলিংয়ের পর সতীর্থরা সবাই দৌড়ে এসে বাহাবা দিলেন রুবেলকে। যেন ম্যাচ বাংলাদেশ জিতে গেছে ওই ওভারেই! শেষ দিকে ঝড় তোলা রোভমান পাওয়েলের তাই অসহায়ভাবে দলের হার দেখা ছাড়া উপায় ছিল না।

ওয়ার্নার পার্কের উইকেট যতই ব্যাটিংস্বর্গ হোক, এ মাঠে কখনো ৩০০ তাড়া করে জিততে পারেনি কোনো দল। সর্বোচ্চ ২৬৬ তাড়া করে রেকর্ড আছে, সেটি ওয়েস্ট ইন্ডিজের (২০১৬ সালের জুনে, অস্ট্রেলিয়ার বিপক্ষে)। কাল পুরোনো রেকর্ড ভেঙে দেওয়ার লক্ষ্যেই খেলতে নেমেছিল উইন্ডিজ। ক্রিস গেইল-এভিন লুইস তাদের শুরুটাও ভালো এনে দিয়েছেন। ভুগতে থাকা লুইসকে (১৩) মাশরাফি ফেরালেও গেইল ভালো চেষ্টাই করেছেন। জ্যামাইকান ওপেনার উইকেটে থাকলে বড় বিপদ হবে, সেটি সতীর্থদের বারবার মনে করিয়ে দিচ্ছিলেন অধিনায়ক। অধিনায়কের কথার মর্মার্থ অনুধাবন করে এগিয়ে এলেন রুবেল। লং অনে মেহেদী হাসান মিরাজের ক্যাচ বানিয়ে ফেরালেন ৬৬ বলে ৭৩ করা বিস্ফোরক গেইলকে।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

 
-বিজ্ঞাপন-
আপনি কি ব্যবসায়ীক ভাবে ক্ষতিগ্রস্থ? অভাব,অনটনে ভূগছেন? পারিবারিক অশান্তি,স্বামী/স্ত্রী অমিল,পরকীয়া সংসারে অশান্তি,সন্তান বি পথে পরিচালিত? পড়াশুনায় অমনোযোগী? মনের মানুষকে কাছে পাচ্ছেন না? শত্রুকে বসে অনতে চান? অশুভ শক্তির প্রভাব, বদ জ্বীনের আছর যাদু টোনার স্বীকার?বিয়ে/সাদি হচ্ছে না? রোগ, ব্যাধিতে ভূগছেন? কিংবা অনেক চিকিৎসা করেও ভালো ফলাফল পাচ্ছেন না? কর্ম স্থলে সমস্যা বস/ মালিক কফিল আপনার প্রতি অসন্তষ্ঠ? যে কোনো লঠারী বিজয় করা? সহ নারী-পুরুষের যেকোনো সমস্যার সমাধান করা হয়। যোগাযোগঃ01743555441
 
ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

সর্বশেষ আপডেট সংবাদ

ফাইনাল ফিটিং | কমেডি নাটক

Free Hit Counter