করোনায় আক্রান্ত ভারতীয় ৫ বৈমানিক

বিশ্বের প্রায় ১৮৭টি দেশে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস। ভাইরাসটিতে নিয়মিত আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে ভারতে। দেশটিতে এবার নতুন করে কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছে পাঁচ জন বিমান চালক।

এয়ার ইন্ডিয়ার এক সূত্রের বরাত দিয়ে এনডিটিভির খবরে বলা হয়, এয়ার ইন্ডিয়া বিমানের পাঁচ চালক, এক টেকনিশিয়ান ও এক ইঞ্জিনিয়ারের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

খবরে বলা হয়, শনিবার ৭৭ জন বিমান চালকের শরীরে করোনা ভাইরাসের পরীক্ষা করা হয়। তাদের মধ্যে পাঁচ বৈমানিকসহ মোট সাত জনের দেহে করোনা ধরা পড়ে। সংক্রমিত বিমান চালকদের কারও শরীরেই কোনও লক্ষণ ছিল না বলে জানায় সূত্রটি। এই পাঁচজন বিমান চালকই বোয়িং ৭৮৭ ড্রিমলাইনার বিমান চালাতেন। ২০ এপ্রিলের পরে তাদের মধ্যে কেউই বিমান চালাননি।

এদিকে, এয়ার ইন্ডিয়ার বিমানে বিদেশে আটকে পড়া ভারতীয়দের ফিরিয়ে আনা হচ্ছে বলে জানায় সংবাদ মাধ্যমটি। ইতালি ও ইরানের মতো দেশ থেকেও ফিরিয়ে আনা হচ্ছে আটকে পড়া ভারতীয়দের। উপসাগরীয় যুদ্ধের পর এত জনকে উদ্ধার করার ঘটনা এই প্রথম। এই কাজে নিযুক্ত প্রথম বিমানটি ৩২৬ জন ভারতীয়কে নিয়ে লন্ডন থেকে দেশ ফিরার কথা রবিবার। সব মিলিয়ে ৬৪টি ফ্লাইটে বিদেশে আটকে থাকা ১৫ হাজার নাগরিককে দেশে ফিরাবে ভারতীয় সরকার।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

মন্তব্য যোগ করুন

Your email address will not be published.

সাম্প্রতিক খবর