করোনায় আক্রান্ত হলেন চিত্র নায়িকা পপি

করোনায় আক্রান্ত হলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি। তিনি জ্বর ও গলাব্যথায় ভুগছেন বেশ কিছুদিন ধরে। সম্প্রতি করোনা টেস্টে পজিটিভ রেজাল্ট এসেছে।
করোনার শুরুতেই তিনি গ্রামের বাড়ি খুলনার খালিসপুরে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।
এ বিষয়ে পপি বলেন, ‘আমি ভয় পাচ্ছি না, নিজের মধ্যে শক্তি সঞ্চয় করে ডাক্তারের পরামর্শ অনুযায়ী বাসায় চিকিৎসা নিচ্ছি। সবাই দোয়া করবেন, আমি যেন দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি।’ পপির জ্বর, গলাব্যথা, কাশির পাশাপাশি দুদিন ধরে মৃদু শ্বাসকষ্টও দেখা দিয়েছে।
পপি আরও বলেন, ‘আসলে শরীর যতটা না খারাপ, তার চেয়ে ভয়টা বেশি কাজ করে। করোনা শুধু ভাইরাস নয়, একটি আতঙ্কের নাম। যদিও আমি সব সময় মানসিকভাবে শক্ত। দুদিন ধরে কিছুটা শ্বাসকষ্ট হচ্ছে। তবে ডাক্তার চিন্তা করতে বারণ করেছেন। আগামী সপ্তাহে আবারও করোনা পরীক্ষা করার পরামর্শ দিয়েছেন।’
কীভাবে করোনায় আক্রান্ত হলেন, তিনি নিজেই জানেন না। তবে নিজের চেয়ে পরিবারের বয়স্ক মানুষের চিন্তায় উদ্বিগ্ন পপি।
পপি বলেন, ‘আব্বু-আম্মুসহ আমাদের পরিবারে বয়স্ক মানুষ রয়েছেন। তাঁদের রোগ প্রতিরোধ ক্ষমতা স্বাভাবিক কারণে আমাদের তুলনায় কম। যে কারণে ভয়টা এখন একটু বেশিই কাজ করছে। আল্লাহ যেন সবাইকে হেফাজত করেন। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

করোনার প্রকোপ শুরুর দিকে নিজের গ্রামের আশপাশের নিম্ন আয়ের মানুষের পাশেও দাঁড়িয়েছেন পপি। গণমাধ্যমে সেসব খবর উঠে এসেছে ।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

মন্তব্য যোগ করুন

Your email address will not be published.

সাম্প্রতিক খবর