ঈদের অগ্রিম টিকেট বিক্রি শুরু

গতকাল রোববার থেকে অগ্রিম টিকেট বিক্রির কথা থাকলেও ধর্মঘটের কারণে টিকেট বিক্রি শুরু করেনি বাস মালিকেরা। তবে আজ সোমবার সকাল থেকে বাস চলাচল শুরু হওয়ায় রাজধানীর গাবতলী ও কল্যাণপুর বাসস্ট্যান্ডে দেখা গেছে শ্যামলী পরিবহন ও এনা পরিবহন শুধু তাদের কাউন্টার থেকে ঈদের অগ্রিম টিকেট বিক্রি করছে।

সকালে রাজধানীর কল্যাণপুর বাসস্ট্যান্ডে গিয়ে দেখা যায়, এনা ও শ্যামলী পরিবহনের কাউন্টারের সামনে লম্বা লাইন। এখান থেকে মূলত উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের বাসগুলো ছেড়ে যায়। সকালের বৃষ্টি উপেক্ষা করেই মানুষ এসেছেন বাসের টিকেট কাটতে। এখান থেকে আজ দূরপাল্লার বাসগুলোও ছেড়ে যাচ্ছে।

কল্যাণপুর বাসস্ট্যান্ডের শ্যামলী পরিবহনের এক কর্মকর্তারা বলেন, ‘গতকাল থেকেই ঈদের অগ্রিম টিকেট বিক্রি করার কথা ছিল। কিন্তু বাস চলাচল বন্ধ থাকায় গতকাল কোনো টিকেট বিক্রি হয়নি। মালিক সমিতি তো আগে থেকেই সময় দিয়ে রেখেছে। আজ গাড়ি ছাড়ার অনুমতি দিয়েছে। তো এটা আমাদের মধ্যেই আছে। আমরা সেই অনুসারে সবার সঙ্গে কথা বলে টিকেট ছেড়ে দিয়েছি।’

এক যাত্রীরা জানান, তাঁরা অনিশ্চয়তায় ছিলেন টিকেট দেবে কি না। দু-একটি কাউন্টার থেকে অগ্রিম টিকেট বিক্রি হচ্ছে। যত যাত্রী আছে, সবাই টিকেট পাবেন বলেই তাঁদের ধারণা।

চাঁদ দেখা সাপেক্ষে ২২ আগস্ট ঈদ হতে পারে। এটা ধরে নিয়েই এক সপ্তাহ আগে থেকেই ঈদের টিকেট বিক্রির কথা জানায় বাস ওনার্স অ্যাসোসিয়েশন। সেই হিসেবে ১৫ আগস্ট থেকে ঈদযাত্রা ধরে ২৫ আগস্ট পর্যন্ত ঈদের টিকেট বিক্রি শুরুর ঘোষণা দেন বাস মালিকরা।

ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

ফাইনাল ফিটিং | কমেডি নাটক

Free Hit Counter