গত ৪ দিনে ট্রাফিক আইন অমান্য করায় ৯ হাজার ৯৭৪ টি মামলা

গত ৪ দিন আগে থেকে সারাদেশে পালিত হচ্ছে ট্রাফিক সপ্তাহ। এরই ধারাবাহিকতায় রাজধানীতে থেকে গত ৪ দিনে ট্রাফিক আইন অমান্য করায় ৯ হাজার ৯৭৪ টি মামলা ও ৪৬,৩০,০২০ টাকা জরিমানা করেছে বাংলাদেশ পুলিশ (ডিএমপি’র ট্রাফিক বিভাগ)। এ সময় ট্রাফিক অভিযানে ১০৫৭টি গাড়ি ডাম্পিং ও রেকার করা হয়।

ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, গাড়ির ফিটনেস, উল্টোপথে গাড়ি চালানো, গাড়িতে হাইড্রোলিক হর্ণ, হুটার ও বিকন লাইট ব্যবহার এবং মাইক্রোবাসে কালো গ্লাস ব্যবহার করার জন্য উল্লেখিত মামলা করা হয়।

এছাড়াও, এ সময় ট্রাফিক নিয়ম ভঙ্গের কারণে গাড়ি চালকের বিরুদ্ধে ২১৫৩টি মামলা করা হয়। গত বুধবার ট্রাফিক সপ্তাহ উপলক্ষে এ অভিযান পরিচালনা করা হয়। ডিএমপি’র ট্রাফিক বিভাগ কর্তৃক পরিচালিত এই ‘ট্রাফিক সপ্তাহ’ আগামী ১১ আগস্ট পর্যন্ত চলবে।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

 
-বিজ্ঞাপন-
আপনি কি ব্যবসায়ীক ভাবে ক্ষতিগ্রস্থ? অভাব,অনটনে ভূগছেন? পারিবারিক অশান্তি,স্বামী/স্ত্রী অমিল,পরকীয়া সংসারে অশান্তি,সন্তান বি পথে পরিচালিত? পড়াশুনায় অমনোযোগী? মনের মানুষকে কাছে পাচ্ছেন না? শত্রুকে বসে অনতে চান? অশুভ শক্তির প্রভাব, বদ জ্বীনের আছর যাদু টোনার স্বীকার?বিয়ে/সাদি হচ্ছে না? রোগ, ব্যাধিতে ভূগছেন? কিংবা অনেক চিকিৎসা করেও ভালো ফলাফল পাচ্ছেন না? কর্ম স্থলে সমস্যা বস/ মালিক কফিল আপনার প্রতি অসন্তষ্ঠ? যে কোনো লঠারী বিজয় করা? সহ নারী-পুরুষের যেকোনো সমস্যার সমাধান করা হয়। যোগাযোগঃ01743555441
 
ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

সর্বশেষ আপডেট সংবাদ

ফাইনাল ফিটিং | কমেডি নাটক

Free Hit Counter