ডাঃ সৈয়দ শামীম আহসান বঙ্গবন্ধু পরিষদ কলাবাগান থানার স্বাস্থ্য সম্পাদক নির্বাচিত

বংলার ফিজিওর অহংকার, ফিজিওনিউজ২৪.কম এর প্রকাশ ও সম্পাদক, বিভিন্ন স্বাস্থ্য পেশাজীবি সংগঠনের সাবেক সফল নেতা ডাঃ সৈয়দ শামীম আহসান কলাবাগান থানা, ঢাকা মহানগর দক্ষিণ বঙ্গবন্ধু পরিষদের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় বিভিন্ন ফিজিওথেরাপি সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

বাংলাদেশের ফিজিওথেরাপি চিকিৎসকদের অহংকার ডাঃ সৈয়দ শামীম আহসান । সৎ,ত্যাগী ও নিষ্ঠাবান হিসেবে তিনি ইতিপূর্বে বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন বঙ্গবন্ধু পরিষদের তৃণমূল নেতাকর্মীর কাছে একজন জনপ্রিয় নেতা হয়ে উঠেছেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব রহমানের আদর্শের নিবেদিত একজন চিকিৎসক ।

তাকে কলাবাগান থানা, ঢাকা মহানগর দক্ষিণের বঙ্গবন্ধু পরিষদের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক করায় বিশিষ্ট লেখক-কলামিস্ট, রাজনৈতিক ব্যক্তিত্ব, দেশবরেণ্য বুদ্ধিজীবী, প্রধানমন্ত্রীর সাবেক রাজনৈতিক উপদেষ্টা, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য, বঙ্গবন্ধু পরিষদের সম্মানিত সাধারণ সম্পাদক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, মহান মুক্তিযুদ্ধের রনাঙ্গণের বীরযোদ্ধা, সাবেক সংসদ সদস্য জনাব ডাঃ এস এ মালেক এবং বঙ্গবন্ধু পরিষদ, কলাবাগান থানা,ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি এস.এম.ওয়াহিদুজ্জামান (মিন্টু) ও সাধারণ সম্পাদক কবির হোসেন মনে করেন ডাঃ সৈয়দ শামীম আহসান এর নেতৃত্বে বঙ্গবন্ধু পরিষদ কলাবাগান থানা, ঢাকা মহানগর দক্ষিণ বিভিন্ন বিষয়ে আরও গতিশীল ও সুসংগঠিত হবে বলে তারা আশা ব্যক্ত করেন।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

মন্তব্য যোগ করুন

Your email address will not be published.

সাম্প্রতিক খবর