দূর্ণীতি, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে পাবনায় মুক্তিযোদ্ধা সংগঠনের মানববন্ধন

পাবনা প্রতিনিধি ॥ দূর্ণীতি, মাদক ও সন্ত্রাস বিরোধী চলমান অভিযানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মহৎ কার্যক্রম আরও গতিশীল করতে সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখা ও একাত্তরের মুক্তিযোদ্ধা সংসদ পাবনা জেলা শাখার উদ্যোগে বুধবার (০৯’অক্টোবর) সকাল সাড়ে ১০টায় পাবনা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ কেন্দ্রƒীয় নির্বাহী সদস্য, পাবনা জেলা শাখার সভাপতি ও উন্নয়নে পাবনা’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন এর সভাপতিত্বে ও জেলা শাখার দপ্তর সম্পাদক সাংবাদিক শফিক আল কামাল এর সঞ্চালনায় বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ইঞ্জি. মো. আব্দুল আলীম, সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. মকবুল হোসেন সন্টু, পাবনা ডায়াবেটিক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেবী ইসলাম, সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মোমিনুর রহমান বরুণ, একাত্তরের মুক্তিযোদ্ধা সংসদ পাবনা সদর উপজেল শাখার আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আলী জববার, সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ জেলা শাখার আইন বিষয়ক সম্পাদক এ্যাড. দেওয়ান মজনুল হক, যুব বিষয়ক সম্পাদক জেবুন্নেছা ববিন, মুক্তিযোদ্ধা সংসদ পাবনা সদর উপজেলা শাখার সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মুক্তিযোদ্ধা আবু জাফর, সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ ভাঙ্গুড়া উপজেলা শাখার যুগ্ম-সম্পাদক মোখলেছুর রহমান সাঈদ, শ্রমিক নেতা পাভেল হাসান জাহাঙ্গীর প্রমুখ।

মানববন্ধনে বক্তারা ৩০ লক্ষ শহীদের রক্ত¯œাত এবং অসংখ্য মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত বাংলাদেশের মহান স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা, মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শ বাস্তবায়নের মাধ্যমে অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠা করা এবং সর্বপরি দূর্ণীতি, মাদক ও সন্ত্রাস বিরোধী চলমান অভিযানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে ঐকবদ্ধভাবে বিভিন্ন কর্মসুচি চালিয়ে যাওয়ার ব্যাপারে আহবান জানানো হয়। এছাড়াও মানববন্ধনে উপস্থিত সবাইকে দূর্ণীতি, মাদক ও সন্ত্রাস বিরোধী শপথ বাক্য পাঠ করান বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন সক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আতিয়ার রহমান সাচ্চু, মহিলা বিষয়ক সম্পাদক ও শহীদ আহম্মদ রফিক বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছা. হেলেনা খাতুন, সাংস্কতিক বিষংক সম্পাদকদ ও সাংস্কৃতিক ঐক্যজোটের সভাপতি মো. আবুল কাশেম, নির্বাহী সদস্য শহিদুল্লাহ আহম্মদ বকুল, পাবনা জেলার মুক্তিযোদ্ধাগণ, ব্যবসায়ী, আইনবিদ, সুধীজন, সামাজিক, রাজনৈতিক, সেচ্ছাসেবী সংগঠন, বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থী প্রমুখ

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

মন্তব্য যোগ করুন

Your email address will not be published.

সাম্প্রতিক খবর