দেশের উন্নয়নের স্বার্থে সরকারের ধারাবাহিকতা প্রয়োজন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আজ শনিবার সকালে রাজধানীতে দুটি সরকারি কলোনিতে নবনির্মিত বহুতল ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান মন্ত্রী বলেন দেশের উন্নয়নের স্বার্থে সরকারের ধারাবাহিকতা প্রয়োজন। ‘আজকে গ্রামেগঞ্জে মানুষের ভাগ্য পরিবর্তন হচ্ছে। ক্ষুধা দারিদ্র্য থেকে তারা ধীরে ধীরে মুক্তি পাচ্ছে। তাদের সামনে নতুন স্বপ্ন। এটা সম্ভব হয়েছে, এই আওয়ামী লীগ, একমাত্র আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই এটা সম্ভব হয়েছে। এটা সম্ভব হয়েছে এই কারণে বাংলাদেশের জনগণ নৌকা মার্কায় ভোট দিয়েছে বলেই এটা সম্ভব হয়েছে। আর নৌকায় ভোট দিয়েছে, আমরা সরকার গঠন করে,জনগণের জন্যে কাজ করেছি।’

সারাদেশে সরকারী কর্মচারীদের জন্য ৪০ শতাংশ আবাসন সুবিধা নিশ্চিত করার অংশ হিসেবে আজ শনিবার কয়েকটি বহুতল ভবনের শুভ উদ্বোধন করেন। প্রকল্পের প্রথম দফায় মতিঝিলের সরকারি কলোনিতে প্রায় ২২২ কোটি টাকা ব্যয়ে চারটি ২০তলা ভবনের ৫৩২টি ফ্ল্যাট নির্মিত হয়েছে।

ভবনগুলো উদ্বোধনের পর সরকারের নেওয়া বিভিন্ন উদ্যোগ তুলে ধরে শেখ হাসিনা বলেন,‘জনসেবাই আওয়ামী লীগের লক্ষ্য।’ এ সময় শেখ হাসিনা পানি ও বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হতে এবং চারপাশ পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে জনগণের প্রতি আহ্বান জানান।

পরে রাজধানীর আজিমপুরের সরকারি কলোনিতে ২৭৫ কোটি টাকা ব্যয়ে ছয়টি ২০তলা ভবন উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আধুনিক সব সুযোগ সুবিধাসহ ভবন ছয়টিতে ৪৫৬ ফ্ল্যাট রয়েছে।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

 
ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

সর্বশেষ আপডেট সংবাদ

ফাইনাল ফিটিং | কমেডি নাটক

Free Hit Counter