নতুন কোন কর আরোপ না করে আটঘরিয়া পৌরসভার ১শ’ ২৭ কোটি টাকার উন্মুক্ত বাজেট ঘোষনা

মো. জিল্লুর রহমান রানা
পাবনার আটঘরিয়া পৌরসভায় নতুন কোন করারোপ ছাড়াই ২০২০-২০২১ সালের ১শ’ ২৬ কোটি ৯০ লক্ষ ৩ তিন হাজার ১শ ৩৭ টাকার উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার পৌরসভার হলরুমে এই উন্মুক্ত বাজেট ঘোষনা করেন আটঘরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. শহিদুল ইসলাম রতন।

উন্মুক্ত বাজেট ঘোষনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্যদেন আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান মো. তানভীর ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্যদেন একদন্ত ইউনিয়নের চেয়ারম্যান মো. ইসমাইল হোসেন সরদার, দেবোত্তর ইউনিয়নের চেয়ারম্যান মো. মোহাঈম্মীন হোসেন চঞ্চল, চাঁদভা ইউনিয়নের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম কামাল, আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি মো. খাইরুল ইসলাম বাসিদ, দেশ বিবরণের সম্পাদক আব্দুস ছাত্তার মিয়া, লক্ষীপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ আনোয়ার হোসেন, আটঘরিয়া প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান রানা, পৌরসভার হিসাব রক্ষক কাজী নাজমুল হকসহ সাংবাদিক, শিক্ষক ও পৌরসভার কাউন্সিল, সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় ২০২০-২০২১ সালের ১শ’ ২৬ কোটি ৯০ লক্ষ ৩ তিন হাজার ১শ ৩৭ টাকার উন্মুক্ত বাজেটের মধ্যে ব্যায় দেখানো হয়েছে ১শ ২৬ কোটি ৫৮ লক্ষ৯০ হাজার। রাজস্ব উদ্বৃত্ত দেখানো হয়েছে ১০ লক্ষ ৮৯ হাজার ১ শ ৫৬ টাকা। অনুষ্ঠানটি পরিচালনা করেন আটঘরিয়া পৌরসভার ভারপ্রাপ্ত সচিব মো. আরিফুল ইসলাম।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

মন্তব্য যোগ করুন

Your email address will not be published.

সাম্প্রতিক খবর