নির্বাচন থেকে অবসর নিচ্ছেন অর্থমন্ত্রী

আর নির্বাচন করবেন না, চলে যাবেন অবসরে। তবে তার কর্মজীবনের গল্পটি অপূর্ণ থেকে যাচ্ছে কিছু কাজ শেষ করে যেতে না পারায়।

গত সোমবার (১ অক্টোবর) সিলেটের বিভিন্ন সরকারি উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় তিনি জানতে পারেন, তার শুরু করা অনেক প্রকল্পের কাজ এখনো শেষ হয়নি কিংবা দ্রুত সমাপ্ত হবে।

আগামী ছয় মাস কিংবা এক বছরের মধ্যেও যে শেষ হবে তার নিশ্চয়তা দিতে পারলেন না কেউ। এরকম জবাবের পাশাপাশি শুনলেন আরও অভিযোগ, যেগুলোর সঠিক জবাব কারো জানা নেই।

তিনি শুধু সিলেট-১ আসনের সংসদ সদস্য নন, সরকারের অর্থমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন দীর্ঘ এক দশক। এই এক দশকে দেশের সামগ্রিক অর্থনৈতিক চেহারায় পরিবর্তন আসলেও, নিজের এলাকার উন্নয়নে তার সঙ্গী হচ্ছে আক্ষেপ আর হতাশা। সিলেটকে উন্নয়নের অলংকারে সাজাতে তার যে প্রচেষ্টা ছিল, তা পূর্ণতা পায়নি সংশ্লিষ্টদের অমনোযোগিতায়।

সরকারি কর্মকর্তাদের সাথে এটিই ছিল তার শেষ বৈঠক। শেষ বৈঠকে উন্নয়ন কাজের অগ্রগতির এরকম দূর্গতি শুনতে তিনি মোটেও প্রস্তুত ছিলেন না। তাই সে সভায় তিনি কখনো রেগেছেন কারো প্রতি আবার শাসিয়েছেনও কাউকে।

একটি ছোট্ট শহর আর একটি প্রাকৃতিক সৌন্দর্যমন্ডিত জেলাকে পরিপূর্ণ করে তুলতে দশটি বছর অনেক বেশি সময়ই ছিল। সেই সময়টাতে হয়তো তিনি চেষ্টা করে গেছেন তার পরিকল্পনাকে সাজিয়ে নিতে, কিন্তু হয়তো তা হয়নি কারো দোষে কারো অমনোযোগিতায়।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

 
ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

সর্বশেষ আপডেট সংবাদ

ফাইনাল ফিটিং | কমেডি নাটক

Free Hit Counter