পাবনার আতাইকুলায় বন্দুকযুদ্ধে চরমপন্থী নেতা নিহত, আহত ৪ পুলিশ সদস্য

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়া উপজেলাধীন আতাইকুলা থানা পুলিশের সাথে বন্দুক যুদ্ধে এক চরমপন্থী দলের নেতা নিহত হয়েছে। এসময় আহত হয়েছে ৪ পুলিশ সদস্য।
সোমবার দিনগত রাত ২টার দিকে আতাইকুলা থানার লক্ষীপুর ইউনিয়নের কৈজুরী গ্রামের শ্নাশানের পাশে কাঠাল বাগানের মধ্যে একদল সন্ত্রাসী নাশকতার লক্ষ্যে গোপন মিটিং করছে। গোপন সংবাদের ভিত্তিতে আতাইকুলা থানার ওসি’র নেতৃত্বে একদল পুলিশ উক্ত স্থানে পৌছালে পুলিশকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়তে থাকে। এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে আহতাবস্থায় একজনকে উদ্ধার করে পাবনা মেডিক্যালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহত নাম কোরবান আলী। তিনি আটঘোড়িয়া থানার যাত্রাপুর গ্রামের কিয়ামুদ্দিনের ছেলে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি রিভালবার, ৪ রাউন্ড তাজা গুলি ও ২টি গুলির খোসা উদ্ধার করে। এসময় এএসআই ফারুক, এএসআই মন্টু, কন্সেটবল শাহিন ও কনেস্টবল রউফ আহত হয়। তাদের পাবনা মেডিক্যলে চিকিৎসা দেয়া হচ্ছে।

আতাইকুলা থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা জানান, নিহত কোরবান আলী চরমপন্থী (নকশাল) দলের আঞ্চলিক নেতা। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতিসহ ততোধিক মামলা রয়েছে।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

 
ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

সর্বশেষ আপডেট সংবাদ

ফাইনাল ফিটিং | কমেডি নাটক

Free Hit Counter