পাবনায় ব্যবসায়ীর ৫ লক্ষ ৮৫ হাজার টাকা ছিনতাই জেলা ছাত্রলীগের সহ-সভাপতিসহ আটক-৩, আহত-১

সাঁথিয়া প্রতিনিধিঃ
পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলায় দিনে দুপুরে ব্যবসায়ীর ৫ লক্ষ ৮৫ হাজার টাকা ছিনতাই। পাবনা জেলা ছাত্রলীগের সহসভাপতি রুহুল আমিন মৃর্ধাসহ ৩ জন আটক। ব্যবসায়ীর ছেলে মুসা হাসপাতালে।
আতাইকুলা থানা সূত্রে জানা যায়, সাঁথিয়া উপজেলার বৃহস্পতিপুর বাজারের ভ’ষি ব্যবসায়ী সিরাজুল ইসলামের ছেলে মুসা কর্মচারীকে সাথে নিয়ে রবিবার দুপুরে আতাইকুলা বাজার শাখা অগ্রণী ব্যাংকে টাকা জমা রাখতে আসেন। পথিমধ্যে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ছিনতাইকারীরা বাজার সংলগ্ন ব্রীজ থেকে ব্যবসায়ীকে মারপিট করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। ব্যবসায়ী মুসার আত্মচিৎকারে পাশ্ববর্তীরা ছিনতাইকারীদের ধাওয়া করলে টাকার ব্যাগ ফেলে রেখে তারা দৌড়ে পালিয়ে যায়। ব্যবসায়ী মুসা আতাইকুলা থানায় মৌখিক অভিযোগ করলে মুহুর্তেই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাছিরুল আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে থানার বৃহস্পতিপুর থেকে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল আমিন মৃর্ধা ও তার ছোট ভাই রানা মৃর্ধা ও মামা শিপনকে আটক করে পুলিশ।
এদিকে ধারালো অস্ত্রের আঘাতে আহত ব্যবসায়ীর ছেলে মুসাকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আও’লীগের সভাপতি আবু ইউনুস জানান, ছাত্রলীগকে ভাঙ্গীয়ে রুহুল আমিন এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। তার বিরুদ্ধে বিভিন্ন অপকর্মের অভিযোগ রয়েছে।
এব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।
আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাছিরুল আলম জানান, ছিনতাইয়ের অভিযোগে তাদের আটক করা হয়। ছাত্রলীগ নেতা রুহুল আমীনের বিরুদ্ধে থানা একাধিক অভিযোগ রয়েছে।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

মন্তব্য যোগ করুন

Your email address will not be published.

সাম্প্রতিক খবর