পাবনা-১ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদের গাড়িবহরে হামলা

বৃহস্পতিবার পাবনা-১ আসনের ঐক্যফ্রন্টের নেতা ধানের শীষ প্রতীকের সংসদ সদস্য প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদের বেড়ার বাসা থেকে সাঁথিয়ার ধোপাদহ ইউনিয়নে নির্বাচনী প্রচারনার জন্য বের হন। বেলা ১১ টার দিকে সাঁথিয়া উপজেলার সাঁথিয়া বাজারের শিমুল তলা মোড় নামক স্থানে পৌঁছালে একদল দূর্বৃত্ত তাকে বহনকারী জীপ গাড়িতে হামলা চালায়। এ সময় হামলাকারীরা জীপটি বিভিন্ন অংশে ভাংচুর চালায়। যার নং ঢাকা মেট্রো-ঘ ১১-৩৯৫০। অবস্থা বেগতিক দেখে ধানের শীষের প্রার্থী আবু সাইয়িদ তার ভাঙ্গা জীপ গাড়িটি নিয়ে সোজা সাঁথিয়া থানায় আশ্রয় গ্রহণ করেন।
অধ্যাপক সাইয়িদ সাথিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)জাহাঙ্গীর হোসেনের নিকট অভিযোগ করেন, নির্বাচনী প্রচারনা করতে গিয়ে তিনি দুবৃত্তদের দারা আক্রান্ত হয়েছেন। তার বহরের দুটি গাড়ি ভাঙচুর করা হয়েছে । তার ব্যবহৃত হ্যান্ড মাইক ও দুটি মোটর সাইকেল ছিনিয়ে নেয়া হয়েছে, যা অনভিপ্রেত। আমি শান্তিপূর্ণ ভাবে নির্বাচনী প্রচারনার নিশ্চয়তা চাই। ভাংচুরের ঘটনায় কমপক্ষে ৪ জন আহত হয়েছেন বলে তিনি অভিযোগ করেন। আহতরা হলেন, জাকির হোসেন, মনোয়ার পারভেজ মানিক, নজমুল হোসেন ও সাইফুল ইসলাম। অধ্যাপক সাইয়িদ সহকারী রির্টানিং অফিসার জাহাঙ্গীর আলমের নিকট মৌখিক ভাবে একই অভিযোগ করেন এবং পুলিশের সহায়তায় নির্ধারিত প্রচার সভায় যোগদান করেন।এ ঘটনায় পাবনা-১ নির্বাচনী এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার(বেড়া সার্কেল)জিল্লুর রহমান জানান, ধানের শীষের প্রার্থীর গাড়িতে হামলা যেই হামলা করুক লিখিত অভিযোগ পাবার পর তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং অফিসার জাহাঙ্গীর আলম বলেন, গণফোরামের নেতা আবু সাইয়িদ আমার অফিসে এসেছিলেন। অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা নেবার আশ্বাস দিয়েছি। তিনি গন্তেব্যে যাওয়ার সহায়তা চাইলে আমি তাকে গন্তব্যে পৌঁছে দেয়ার ব্যবস্থা করি

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

 
ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

Add comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

সর্বশেষ আপডেট সংবাদ

ফাইনাল ফিটিং | কমেডি নাটক

Free Hit Counter