প্রযোজকের সঙ্গে রাত কাটানোয় ঘর ভাঙছে অভিনেত্রী অমলা পালের

বড় পর্দায় অভিষেক ২০০৯ সালে। মাত্র ১৮ বছর বয়সে মালায়লম সিনেমাতে অভিনয় করে আলোচনায় আসেন। ৭ বছরের ক্যারিয়ারে ইতোমধ্যেই ৩০টি ছবিতে অভিনয় করেছেন তিনি। অ্যাওয়ার্ডও পেয়েছেন একাধিক। তিনি তামিল সুপারস্টার অভিনেত্রী নায়িকা অমলা পাল।

সেই সুপারস্টার নায়িকা অমলা পালের সংসারে নাকি টালমাটাল অবস্থা! যে কোন সময় বালুর বাঁধের মতো ভেঙে যেতে পারে তার ঘর।

তামিল, তেলেগু, মালায়লম, কন্নড় ভাষায় একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ২০১১ সালে জিতেছেন বেস্ট তামিল অভিনেত্রীর শিরোপা। ২০১২ সালে জিতেছেন দক্ষিণের ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। ২০১৩ সালে জিতেছেন বেস্ট মালায়লম অভিনেত্রীর শিরোপা। রূপে-গুণে কমতি নেই কোনখানে। কিন্তু কেন তার সংসারে ভাঙনের সুর? শোবিজ তারকাদের কি একাধিক বিয়ে ও বিচ্ছেদ থাকতেই হয়!

জানা গেছে, অমলা নাকি এক প্রযোজকের সঙ্গে রাত কাটিয়েছেন। এ অভিযোগ তার স্বামী বিজয়ের। স্থানীয় কিছু পত্রিকা এই সংবাদ প্রকাশ করায় বিজয়ের বিশ্বাস আরও পোক্ত হয়েছে। মাত্র বছর দু’য়েক আগেই তিনি বিয়ে করেছিলেন পরিচালক বিজয়কে। এরইমধ্যে নাকি তাদের ডিভোর্স ফাইল করাও শেষ। তবে সরাসরি মিডিয়ার সামনে দু’জনের কেউই কিছু বলেননি।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

 
-বিজ্ঞাপন-
আপনি কি ব্যবসায়ীক ভাবে ক্ষতিগ্রস্থ? অভাব,অনটনে ভূগছেন? পারিবারিক অশান্তি,স্বামী/স্ত্রী অমিল,পরকীয়া সংসারে অশান্তি,সন্তান বি পথে পরিচালিত? পড়াশুনায় অমনোযোগী? মনের মানুষকে কাছে পাচ্ছেন না? শত্রুকে বসে অনতে চান? অশুভ শক্তির প্রভাব, বদ জ্বীনের আছর যাদু টোনার স্বীকার?বিয়ে/সাদি হচ্ছে না? রোগ, ব্যাধিতে ভূগছেন? কিংবা অনেক চিকিৎসা করেও ভালো ফলাফল পাচ্ছেন না? কর্ম স্থলে সমস্যা বস/ মালিক কফিল আপনার প্রতি অসন্তষ্ঠ? যে কোনো লঠারী বিজয় করা? সহ নারী-পুরুষের যেকোনো সমস্যার সমাধান করা হয়। যোগাযোগঃ01743555441
 
ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

সর্বশেষ আপডেট সংবাদ

ফাইনাল ফিটিং | কমেডি নাটক

Free Hit Counter