ফেইসবুকে গুজব ছড়ানোর অভিযোগে উত্তরা থেকে অভিনেত্রী কাজী নওশাবা গ্রেফতার

শিক্ষার্থীদের চলমান আন্দোলন কে কেন্দ্র করে ফেইসবুকে গুজব ছড়ানোর অভিযোগে আজ শনিবার সন্ধায় উত্তরা থেকে অভিনেত্রী কাজী নওশাবা কে গ্রেফতার করেছে পুলিশ। আটকের পর “তাকে জিজ্ঞাসাবাদের জন্য রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব ১ এর কার্যালয়ে আনা হয়েছে।” বলে জানিয়েছেন র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন,

জিগাতলায় নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলায় দুই ছাত্রের মৃত্যু এবং একজনের চোখ তুলে ফেলার খবর নিজের ফেইসবুকে দিয়েছেন অভিনেত্রী ও মডেল কাজী নওশাবা আহমেদ। শনিবার দুপুরে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে আওয়ামী লীগের ধানমণ্ডির কার্যালয়ের কর্মীদের সংঘর্ষ বাঁধার পর জিগাতলা এলাকা রণক্ষেত্রে রূপ নেয়।

বিকাল পর্যন্ত শিক্ষার্থীদের সঙ্গে চলা সংঘর্ষে হেলমেট পরা একদল যুবককে দেখা গেছে, যাদের একজনের হাতে আগ্নেয়াস্ত্রও দেখা গেছে।

সংঘর্ষে শিক্ষার্থীদের মৃত্যুর ‘গুজব’ ছড়িয়ে পড়লে অভিনেত্রী নওশাবা বিকাল চারটার দিকে ফেইসবুক লাইভে আসেন। এক মিনিটের ৩৭ সেকেন্ডের লাইভ ভিডিওর শুরুতেই তিনি বলেন, “আমি কাজী নওশাবা আহমেদ বলছি, আপনাদেকে জানাতে চাই, একটু আগে জিগাতলায় আমাদের ছোট ভাইদের একজনের চোখ তুলে ফেলা হয়েছে, দুজনকে মেরে ফেলা হয়েছে।”
এরই জের ধরে অভিনেত্রী কাজী নওশাবা কে গ্রেফতার করেছে পুলিশ।

ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

ফাইনাল ফিটিং | কমেডি নাটক

Free Hit Counter