বাংলাদেশ সীমান্তে গুলি ছুড়েছে মিয়ানমার বর্ডার গার্ড, গুলিবিদ্ধ -১

রোববার দুপুরে বাংলাদেশ-মিয়ানমার সীমান্তের উখিয়ার পালংখালীর রহমতের বিল এলাকায় সীমান্তের ভেতরে গুলি ছুড়েছে মিয়ানমার বর্ডার গার্ড পুলিশ (বিজিপি)। এতে গুলিবিদ্ধ হয়েছেন নুরুল ইসলাম নামের এক রোহিঙ্গা যুবক।

তাকে উখিয়ার কুতুপালং রেড ক্রিসেন্ট ফিল্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানা পুলিশের ওসি (তদন্ত) খায়রুজ্জামান।

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। গুলিবিদ্ধ যুবক উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-১ এর বাসিন্দা আমির হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সীমান্তের সঙ্গে লাগোয়া উখিয়ার বালুখালীর রহমত বিল এলাকার বাংলাদেশি আনোয়ার হোসেনের বাড়িতে রাখাল হিসেবে কাজ করতেন রোহিঙ্গা যুবক নুরুল ইসলাম। প্রতিদিনের মতো রোববার তিনি সীমান্তের পাশাপাশি এলাকায় গরু চরাতে গেলে সীমান্তের ওপাড় থেকে তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে বিজিপি। তার ডান হাতে গুলি লাগলে মাটিতে লুটে পড়েন।

পরে খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করতে গেলে তাদেরকে লক্ষ্য করেও কয়েক রাউন্ড গুলি ছোড়ে বিজিপি। পরে গুলিবর্ষণ থামলে গুলিবিদ্ধ নুরুল ইসলামকে উদ্ধার করে উখিয়ার রেড ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

 
ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

সর্বশেষ আপডেট সংবাদ

ফাইনাল ফিটিং | কমেডি নাটক

Free Hit Counter