বাজেট পরবর্তী নৈশভোজে প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত আয়োজিত বাজেট পরবর্তী নৈশভোজ অনুষ্ঠানে যোগ দিয়েছেন।

বৃহস্পতিবার (২৮ জুন) রাতে প্রধানমন্ত্রী অনুষ্ঠানস্থলে এসে পৌঁছলে তাকে স্বাগত জানান অর্থমন্ত্রী।

পরে প্রধানমন্ত্রী অর্থমন্ত্রীকে সাথে নিয়ে আগত অতিথিদের বিভিন্ন টেবিলে যান এবং তাদের সাথে কুশল বিনিময় করেন।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, সংসদে বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ, অর্থমন্ত্রী এএমএ মুহিত, জাতীয় অধ্যাপক ড. আনিসুজ্জামান ও ড. রফিকুল ইসলাম, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, এলজিআরডিমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সমাজ কল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন, ধর্ম বিষয়কমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান প্রমুখ এ সময় মঞ্চে প্রধানমন্ত্রীর সাথে ছিলেন।

এছাড়া, অন্যান্য মন্ত্রী, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, প্রতিমন্ত্রী, চিফ হুইপ, হুইপ, সংসদ সদস্য, তিন বাহিনীর প্রধান, অ্যাটর্নি জেনারেল, সুপ্রিম কোর্টের বিচারপতি, পুলিশের মহাপরিদর্শক, পদকপ্রাপ্ত মুক্তিযোদ্ধা, শিক্ষাবিদ, সম্পাদক, সিনিয়র সাংবাদিক, ব্যবসায়ী ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতা এবং ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তারা নৈশভোজে যোগ দেন।

জাতীয় সংসদে বৃহস্পতিবার ২০১৮-১৯ অর্থবছরের জন্য ৪ লাখ ৬৪ হাজার ৫৭৩ কোটি টাকার বাজেট পাস হয়। দারিদ্র্য বিমোচন এবং জনগণের জীবনযাত্রার মৌলিক এবং গুণগত পরিবর্তন আনতে বাজেটে প্রবৃদ্ধির লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে ৭ দশমিক ৮ শতাংশ।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

 
ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

সর্বশেষ আপডেট সংবাদ

ফাইনাল ফিটিং | কমেডি নাটক

Free Hit Counter