বার্সেলোনাকে রুখে দিলো অপেক্ষাকৃত দূর্বল এইবার

রবিবার স্থানীয় সময় বিকেলে স্বাগতিক এইবারের মুখোমুখি হয় সফরকারী বার্সেলোনা। অপেক্ষাকৃত দূর্বল এইবারের সাথে ২-২ গোলে ড্র করে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা।

গত জানুয়ারিতে ঘরের মাঠে এইবারকে ৩-০ ব্যবধানে পরাজিত করেছিল জায়ান্ট বার্সেলোনা। ম্যাচের শুরুতেই আক্রমণাত্বক খেলতে থাকে দুইদল। আক্রমণ পাল্টা আক্রমণ করে পুরো মাঠ মাতিয়ে ম্যাচের ২০ মিনিটে গোল করে এগিয়ে যায় স্বাগতিক এইবার। এইবারের হয়ে চমৎকার গোলটি করেছেন মার্ক কুকুরেয়া। ১-০ গোলে এগিয়ে যায় স্বাগতিক এইবার।তবে লিড বেশি সময় ধরে রাখতে পারেনি তারা। বার্সেলোনা ফরোয়ার্ড আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসির জোড়া গোলে এগিয়ে যায় সফরকারী বার্সেলোনা।

ম্যাচের ৩১ মিনিটে গোছানো এক আক্রমণে আর্তুরো ভিদালের দারুণ পাস ধরে দুরূহ কোণ থেকে গোল করে ম্যাচে সমতা ফেরায় মেসি। আর পরের মিনিটে নিজেদের অর্ধ থেকে ইভান রাকিতিচের বাড়ানো বল ধরে অনেকটা এগিয়ে ডি-বক্সে ঢুকে গোলরক্ষককে পরাস্ত করেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি। আর তাতে করে ২-১ গোলে এগিয়ে যায় জায়ান্ট বার্সেলোনা। এরপর ম্যাচের ৪৫ মিনিটে বার্সেলোনা গোলরক্ষক চিলেসেনের ভুলে এইবারকে ম্যাচে ফিরিয়েছেন পাবলো দি ব্লাসিস। ম্যাচে তখন ২-২ গোলের সমতা। দ্বিতীয়ার্ধে আক্রমণ পাল্টা আক্রমণ হলেও আর কোনো গোলের দেখা পায়নি কোনো দল। আর তাতে করে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে দুইদল।

চলতি আসরে বার্সেলোনার এটি নবম ড্র। হেরেছি তিনটি ম্যাচে। ২৬ জয়ে ৮৭ পয়েন্ট নিয়ে এবারের লিগ শেষ করল টানা দ্বিতীয়বার ও মোট ২৬তম শিরোপা জেতা বার্সেলোনা। আর ৪৭ পয়েন্ট নিয়ে দ্বাদশ স্থানে থেকে এই মৌসুমের খেলা শেষ করল এইবার।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

মন্তব্য যোগ করুন

Your email address will not be published.