বিএনপির অভিযোগ ভিত্তিহীন ও অবান্তর: মোহাম্মদ নাসিম

করোনা মোকাবেলায় সরকার ব্যর্থ হয়েছে বিএনপির এমন অভিযোগ ভিত্তিহীন, অবান্তর ও রাজনৈতিক শিষ্ঠাচার বহির্ভূত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, ‘আন্তর্জাতিক ক্ষেত্রে বিভিন্নভাবে করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ভূমিকার প্রশংসিত হচ্ছে, সেখানে বিএনপির ব্যর্থতার এই অভিযোগ ভিত্তিহীন ও অবান্তর।’

মোহাম্মদ নাসিম আজ মঙ্গলবার এক বিবৃতিতে এ কথা বলেন। আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, প্রধানমন্ত্রী যেখানে সার্বক্ষণিক সতর্ক দৃষ্টি রেখেছেন করোনা ভাইরাস প্রতিরোধের জন্য, সেখানে বিএনপি মহাসচিবসহ তাদের কয়েক জন দায়িত্বহীন নেতার লাগামহীন অসত্য ভাষণ দেশবাসীকে বিস্মিত করছে। এটা রাজনৈতিক শিষ্ঠাচার বহির্ভূত।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি নেতাদের মনে রাখা উচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতটা মানবিক ও উদার যে, তাদের কারাবন্দি নেত্রীকে মুক্তি দিতে এক বিন্দু দেরি করেননি। যেখানে বিএনপির ব্যর্থ নেতৃত্ব তাদের নেত্রীকে কারাগার থেকে মুক্তি করতে সবক্ষেত্রে চরমভাবে ব্যর্থ হয়েছিল, সেখানে প্রধানমন্ত্রী তাদের নেত্রীর প্রতি সহানুভূতিশীল হয়ে মুক্তি দিয়েছেন। অথচ বিএনপি নেতৃবৃন্দের সামান্যতম কৃতজ্ঞতাবোধ ও সৌজন্যবোধ নেই। তাদের রাজনীতি এখন হীনমন্যতায় ডুবে গেছে।

বিএনপি নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, মিথ্যাচার পরিহার করে সরকারকে সহযোগিতা করুন। কোনো সৎ পরমর্শ থাকলে দেন। এখন মিথ্যাচারের সময় না।

করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যথাযথ পদক্ষেপের কারণে দেশবাসী ক্রমন্বয়ে সাহসী ও আত্মবিশ্বাসী হয়ে উঠছেন জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, জীবনের ঝুঁকি নিয়ে দলীয় সংসদ সদস্য থেকে শুরু করে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সামাজিক সংগঠন এই ভয়াবহ করোনা ভাইরাস সংকটের সময় বিভিন্ন জনপদ ও এলাকায়, মাঠে-ময়দানে এলাকাবাসীকে সাহায্য ও সহযোগিতা করে যাচ্ছে। ত্রাণ তৎপরতা অব্যাহত রেখেছে।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, করোনা মোকাবেলায় প্রশাসন, আইন-শৃঙ্খখলা রক্ষাকারী বাহিনী, চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, সাংবাদিকসহ সর্বস্তরের জনগণ সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। যেখানে প্রতিদিন জীবনের ঝুঁকি রয়েছে, সেখানে বিএনপি নেতৃবৃন্দ প্রতিদিনই সরকারের ব্যর্থতার এক ভাঙ্গা রেকর্ড বাজিয়ে যাচ্ছেন। যা অত্যন্ত দুর্ভাগ্যজনক ও দুঃখজনক। বাসস

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

মন্তব্য যোগ করুন

Your email address will not be published.

সাম্প্রতিক খবর