বিপিএল-এর ষষ্ঠ আসরে বিদেশি খেলোয়াড়দের তালিকা

বিপিএল-এর ষষ্ঠ আসরের নিলাম অনুষ্ঠিত হয়েছে গত রোববার। আগামী বছরের পাঁচ জানুয়ারি ছয়টি দল নিয়ে পর্দা উঠবে বিপিএলের ষষ্ঠ আসরের। সরাসরি খেলোয়াড়দের দলে চুক্তিবদ্ধ করার সুযোগে তারকা খেলোয়াড়দের অনেককেই দলে নিয়েছে ফ্র্যাঞ্চাইজিরা।

পাকিস্তানি তারকা শহীদ আফ্রিদিকে দলে টেনেছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। কুমিল্লায় যোগদান করেছেন শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা। এভিন লুইস ও আমিন ইয়ামেনকেও দলে নিয়েছে কুমিল্লা।

দক্ষিণ আফ্রিকার ক্যামেরুন ডেলপোর্ট এবং শ্রীলঙ্কার দাসুন শানাকাকে দলে নিয়েছে চিটাগং ভাইকিংস।

রাজশাহী কিংস দলে নিয়েছে, শ্রীলঙ্কার ইসুরু উদানা এবং লরি ইভানসকে । এমনকি রায়ান টেন ডেসকাট, সিকুগে প্রসন্ন এবং মোহাম্মদ সামির মতো তারকা খেলোয়াড়রা খেলবেন রাজশাহী কিংসের হয়ে।

রংপুর রাইডার্স নিয়েছে, ক্রিস গেইল এবং চুক্তিতে সরাসরি এবি ডি ভিলিয়ার্সকে দলে নেওয়ার পর ইংলিশ ক্রিকেটার রবি বোপারা এবং রাইল রুশোকে দলে নিয়েছে তারা। সাথে অ্যালেক্স হেলসকেও দলে রেখেছে রংপুর। আরেকজন বিদেশি হিসেবে বেনি হাওয়েলকে দলে নিয়েছে তারা।

ঢাকা ডাইনামাইটসের হয়ে খেলবেন ইংলিশ ক্রিকেটার ইয়ান বেল এবং অ্যান্ড্রু ব্রিচ।

সিলেটের হয়ে মাঠে দেখা যাবে পাকিস্তানি মোহাম্মদ ইরফান, গুলবাদিন নাইব , আন্দ্রে ফ্লেচার, নিকোলাস পুরান, ফ্যাবিয়ান অয়ালেন , প্যাট ব্রাউন ও ডেভিড ওয়ার্নার।

শ্রীলঙ্কার অন্যতম সেরা পেসার লাসিথ মালিঙ্গাকে দলে নিয়েছে খুলনা টাইটানস। এ ছাড়া বিদেশি খেলোয়াড়দের মধ্যে আরো নিয়েছে জহির খান, শেরফাম রাদারফোর্ড, ইয়াসির শাহ ও ব্রেন্ডন টেইলরকে।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

 
ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

সর্বশেষ আপডেট সংবাদ

ফাইনাল ফিটিং | কমেডি নাটক

Free Hit Counter