বিশিষ্ট সাংবাদিক আব্দুল লতিফ রঞ্জু্র ৩৬তম জন্মদিন পালন

গতকাল শনিবার চাটমোহরের তরুণ সাংবাদিক আব্দুল লতিফ রনজুর ৩৬তম জন্মদিন পালন করলেন চাটমোহরের সাংবাদিক সমাজ। রাত সাড়ে ৮টায় চাটমোহর সদরে অবস্থিত অনাবিল সংবাদ পত্রিকা অফিসে জন্মদিনের কেক কেটে সংক্ষিপ্ত অনুষ্ঠানএর শুভ সূচনা করেন সাংবাদিক ও সহকর্মীরা। পরে অনুষ্ঠানটি পরিণত হয় সাংবাদিকদের মিলনমেলায়।

এ সময় উপস্থিত থেকে শুভেচ্ছা জানায় চাটমোহর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চলনবিল পত্রিকার সম্পাদক রকিবুর রহমান টুকুন, সাধারণ সম্পাদক ও মানবজমিন প্রতিনিধি সঞ্জিত সাহা কিংশুক, সাপ্তাহিক বাঁশপত্র পত্রিকার সম্পাদক ও সমকাল প্রতিনিধি শামীম হাসান মিলন, সাপ্তাহিক অনাবিল সংবাদের সম্পাদক ও দৈনিক নয়াদিগন্ত পত্রিকার প্রতিনিধি ইকবাল কবির রনজু, চ্যানেল টুয়েন্টিফোর এর পাবনা জেলা প্রতিনিধি ও খোঁজখবর ডটনেটের সম্পাদক শাহীন রহমান, দৈনিক যুগান্তরের প্রতিনিধি পবিত্র তালুকদার, খোঁজখবর ডটনেটের ব্যবস্থাপনা সম্পাদক রনি রায়, চাটমোহর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম মাস্টার, দপ্তর সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি বকুল রহমান, আমার সংবাদের প্রতিনিধি হাবিবুর রহমান শিমুল বিশ^াস, সাংবাদিক তুষার ভট্টাচার্য, মোহাইমিনুল হালিম, চেতনায় চাটমোহরের এডমিন জেমান আসাদ, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. শামসুজ্জোহা, আশা’র ভাঙ্গুড়ার ভেড়ামারা শাখার ব্যবস্থাপক সাইফুল ইসলাম সহ আরো অনেকে।

এছাড়াও মুঠোফোনে দীর্ঘ আয়ু কামনা করে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানান, নকশী টিভি’র নির্বাহী বাবস্থাপনা পরিচালক ও অনাবিল সংবাদের প্রকাশক সরকার রুহুল আমিন।

অনুষ্ঠানটি সঞ্চালন করেন অনাবিল সংবাদের সম্পাদক ও দৈনিক নয়াদিগন্ত পত্রিকার প্রতিনিধি ইকবাল কবির রনজু।

উল্লেখ্য, আব্দুল লতিফ রনজু চাটমোহর প্রেসক্লাবের সদস্য, সাপ্তাহিক অনাবিল সংবাদের নির্বাহী সম্পাদক, দৈনিক দিনকালের চাটমোহর প্রতিনিধি, দৈনিক চলনবিলের বিশেষ প্রতিবেদক হিসেবে কর্মরত আছেন।

ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

ফাইনাল ফিটিং | কমেডি নাটক

Free Hit Counter