বেলজিয়ামের চোখে শিরোপার স্বপ্ন

১৯৮৬ সালের পর এই প্রথম সেমিফাইনালের মঞ্চে পৌঁছে গেছে বেলজিয়াম। এবার নিজেদের ছাড়িয়ে যাওয়ার স্বপ্নে বিভোর বেলজিয়ামের স্বর্ণালি প্রজন্মের ফুটবলাররা। সেই ফাইনালে যাওয়ার লড়াইয়ে এবার বেলজিয়ামের সামনে বাধা হয়ে দাঁড়িয়েছে ১৯৯৮ সালের বিশ্বকাপজয়ী ফ্রান্স। আজ মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১২টায় মুখোমুখি হবে বেলজিয়াম ও ফ্রান্স।

২০১৬ সালের ইউরো কাপের কোয়ার্টার ফাইনালে শেষ হারের মুখ দেখেছিল বেলজিয়াম। ২০১৬ সালে বেলজিয়ামের দায়িত্ব নেওয়া রবার্তো মার্টিনেজের অধীনে দলটি টানা ২৩ ম্যাচ জিতে নিয়েছে। এমন দারুণ ফর্মে থাকা দলটি নিয়ে স্বাভাবিকভাবেই বেশ উচ্ছ্বসিত দলের খেলোয়াড়রা। শিরোপার প্রত্যাশা করলেও বাড়াবাড়ি চাওয়া হবে না। তা ছাড়া কোচ মার্টিনেজ নতুন নতুন কৌশলে দলের সদস্যদের ভেতর থেকে সেরাটা বের করে ম্যাচ জিতে নিচ্ছেন।

ফ্রান্সের বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে ২৭ বছর বয়সী মিডফিল্ডার ব্রুইন বলেন, ‘আমরা শিরোপা জয়ের ব্যাপারে আশাবাদী। আমাদের এখন চিন্তায় শুধুই কীভাবে টুর্নামেন্টের ফাইনাল পর্যন্ত পৌঁছে যাওয়া যায়। বিশ্বকাপ খেলার সুযোগ প্রতিদিন আসে না। সারা জীবনে তুমি দুই থেকে তিনটি বিশ্বকাপ খেলার সুযোগ পাবে, যদি তুমি সৌভাগ্যবান হও। আমি কোনো চাপ অনুভব করছি না। আমি সত্যিই উত্তেজিত দারুণ একটা ম্যাচ খেলার জন্য।’

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

 
ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

সর্বশেষ আপডেট সংবাদ

ফাইনাল ফিটিং | কমেডি নাটক

Free Hit Counter