ভাওয়াল সন্ন্যাসীর নতুন রুপ ‘এক যে ছিল রাজ ‘

১৯৩০ সালের ভাওয়াল সন্ন্যাসীর মামলা রূপকথার গল্পকেও হার মানায়। মামলাকারী নিজেকে ভাওয়াল প্রদেশের রাজকুমার বলে দাবী করেছিলেন, যেখানে প্রায় এক দশক আগে মৃত্যু হয়েছে ভাওয়ালের রাজকুমার রমেন্দ্রনারায়ণ রায়ের।

ইতিহাসের অন্যতম উল্লেখযোগ্য ঘটনা ষোলো বছর ধরে চলা ভাওয়াল মামলায় রাজাকে আসল না নকল চিহ্নিত করার লড়াই, ও সেই মামলার কেন্দ্রবিন্দুতে অবস্থানকারী রাজা মহেন্দ্র কুমার চৌধুরীর জীবনকে কেন্দ্র করে এসভিএফ এর ব্যানারে গড়ে উঠেছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘এক যে ছিল রাজা’ সিনেমার পটভূমি।

আসন্ন দূর্গাপূজায় মুক্তির পাবার কথার রয়েছে সিনেমাটি.. তবে ইতিমেধ্যেই মুক্তি পেয়েছে সিনেমাটির গান ও ট্রেলর।

ভাওয়াল সন্ন্যাসীকে একটা ভিন্ন দৃষ্টীকোন থেকে তুলে ধরার চেষ্টা করেছেন পরিচালক শ্রীজিত। একটি মামলাকে ঘিরেই এগিয়েছে এই সিনেমার গল্পটি।মৃত্য ঘোষনা হবার ১২ বছর পরে ফিরে আসেন ভাওয়াল রাজা।

সিনেমাটিতে ভাওয়াল রাজার চরিত্রে অভিনয় করেছেন কলতার অন্যতম অভিনেতা যীশু সেনগুপ্ত ।

এবং তার বিপরিতে অভিনয় করেছেন রাজনন্দীনি পাল । জমিদারের দিদির চরিত্রে থাকবেন বাংলাদেশর অভিনেত্রী জয়া আহসান ।
সিনেমাটিতে আরো অভিনয় করেছেন্ অঞ্জন দত্ত, অনির্বাণ ভট্টাচার্য, অপর্ণা সেন, রুদ্রনীল ঘোষ ও বরুণ চন্দ।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

 
-বিজ্ঞাপন-
আপনি কি ব্যবসায়ীক ভাবে ক্ষতিগ্রস্থ? অভাব,অনটনে ভূগছেন? পারিবারিক অশান্তি,স্বামী/স্ত্রী অমিল,পরকীয়া সংসারে অশান্তি,সন্তান বি পথে পরিচালিত? পড়াশুনায় অমনোযোগী? মনের মানুষকে কাছে পাচ্ছেন না? শত্রুকে বসে অনতে চান? অশুভ শক্তির প্রভাব, বদ জ্বীনের আছর যাদু টোনার স্বীকার?বিয়ে/সাদি হচ্ছে না? রোগ, ব্যাধিতে ভূগছেন? কিংবা অনেক চিকিৎসা করেও ভালো ফলাফল পাচ্ছেন না? কর্ম স্থলে সমস্যা বস/ মালিক কফিল আপনার প্রতি অসন্তষ্ঠ? যে কোনো লঠারী বিজয় করা? সহ নারী-পুরুষের যেকোনো সমস্যার সমাধান করা হয়। যোগাযোগঃ01743555441
 
ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

সর্বশেষ আপডেট সংবাদ

ফাইনাল ফিটিং | কমেডি নাটক

Free Hit Counter