ভ্রমণ-ব্যাগের ভেতর মডেল মানসী দীক্ষিত এর লাশ

গতকাল সোমবার মুম্বাইয়ের পূর্ব মালাদের মাইন্ডস্পেসের রাস্তার পাশের জঙ্গলে ২০ বছর বয়সী এক মডেলের লাশ উদ্ধার করা হয়। একটি ভ্রমণ-ব্যাগের ভেতর মেয়েটির মৃতদেহ ছিল। পুলিশ মুঠোফোনের কল অনুসরণ করে খুনিকে গ্রেপ্তার করেছে।
পুলিশ বলছে, মানসী দীক্ষিত নামের ওই মডেলকে ধারালো অস্ত্রের আঘাতে নৃশংসভাবে খুন করেন তাঁরই বন্ধু মুজাম্মেল সৈয়দ। খবর অনুযায়ী, এই যুগলের মধ্যে ঝগড়া চরমে পৌঁছায়, শেষে খুন করা হয় মেয়েটিকে।

পুলিশকে মুজাম্মেল জানিয়েছেন, মানসী দীক্ষিত তাঁর বাসায় ছিলেন। তাঁদের মধ্যে ধস্তাধস্তির একপর্যায়ে মুজাম্মেল মেয়েটিকে আঘাত করেন এবং অসাবধানতাবশত খুন করে ফেলেন।

পুলিশ জানিয়েছে, তাদের কাছে খবর আসে, মালাদের রাস্তার পাশে পরিত্যক্ত অবস্থায় একটি স্যুটকেস পড়ে আছে। পরে তারা নির্দিষ্ট স্থানে পৌঁছান এবং ব্যাগ খোলেন। ব্যাগের ভেতরে তারা মাথায় আঘাতপ্রাপ্ত মৃতদেহ দেখতে পান।

পুলিশ জানায়, দ্রুতই তারা তদন্ত শুরু করেন। সিসিটিভি ফুটেজের মাধ্যমে তারা একটি প্রাইভেট কার শনাক্ত করেন, যেটি থেকে নেমে ব্যাগটি রাস্তার পাশে ফেলা হয়েছিল এবং গাড়িটির মালিকের অনুসন্ধান করেন তারা। পরে ওই মৃত মেয়েটির পরিচয় জানা যায়।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

 
ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

সর্বশেষ আপডেট সংবাদ

ফাইনাল ফিটিং | কমেডি নাটক

Free Hit Counter