‘যৌন হয়রানিমুক্ত শিক্ষা ও কর্মপরিবেশ তৈরি’ শীর্ষক গোল টেবিল বৈঠক

আব্দুল মজিদ, নাটোর
দেশের উন্নযয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করার পদক্ষেপ হিসেবে নাটোরে ‘যৌন হয়রানিমুক্ত শিক্ষা ও কর্মপরিবেশ তৈরি’ শীর্ষক গোল টেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুরে ব্রিটিশ কাউন্সিল এবং ইউরোপীয় ইউনিয়নের সহযোগিতায় উত্তরা উন্নয়ন সংস্থার আয়োজনে দিঘাপতিয়া এম.কে অনার্স কলেজ মিলনায়তনে এই বৈঠক অনুষ্ঠিত হয়। দিঘাপতিয়া এম কে অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার আলী আশরাফ, ব্রিটিশ কাউন্সিলের জেলা ফ্যাসিলেটর অমর ডি কস্তা, সাংবাদিক হালিম খান, ইসাহাক আলী, উত্তরা উন্নয়ন সংস্থার সভাপতি ফারুক আহমেদ খানসহ অন্যরা।
যৌন হয়রানি শিক্ষা কার্যক্রমকে ব্যাহত করার পাশাপাশি সকল সরকারী- বেসরকারী প্রতিষ্ঠানে অস্বস্তির পরিবেশ সৃষ্টি করছে দাবি করে এর কর্ম পরিবেশ তৈরীর জন্য সমাজ থেকে মাদক নির্মূল, ধর্মীয় ও পারিবারিক মূল্যবোধ চর্চা,পরিবার সমাজ, শ্রেণিকক্ষ এবং ধর্মীয় প্রতিষ্ঠানে শুদ্ধাচার ও ন্যায় বিচার প্রতিষ্ঠার দাবি জানান বক্তারা।
এ ব্যাপারে সরকারের পাশাপাশি স্থানী য়াবে প্রত্যেক পরিবার থেকে শুরু করে বিভিন্ন প্রতিষ্ঠানে দয়িত্বরত ব্যক্তিদের ভয়েজ রেজ এবং নিজ দায়িত্ব পালনের আহ্বান জানানো হয়।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

মন্তব্য যোগ করুন

Your email address will not be published.

সাম্প্রতিক খবর