শেখ হাসিনা কৃষিক্ষেত্রে আধুনিক প্রযুক্তির ব্যবহার ও জ্ঞান লাভের সুযোগ সৃষ্টি করেছে শামসুর রহমান শরীফ এমপি।

ঈম্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
সাবেক ভুমিমন্ত্রী, ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ এমপি বলেছেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু এদেশের কৃষকদের মর্যাদার আসনে বসিয়েছিলেন। আজ তাঁরই কণ্যা জননেত্রী শেখ হাসিনা কৃষিক্ষেত্রে আধুনিক প্রযুক্তির ব্যবহার ও জ্ঞান লাভের সুযোগ সৃষ্ঠির পাশাপাশি কৃষি ক্ষেত্রে সকল দুর্নিতি বন্ধে জিহাদ ঘোষণা করেছেন।’ বুধবার ঈশ্বরদী উপজেলা কৃষি অফিসের আয়োজনে উদ্যান নার্সারিতে কৃষকদের বিনামূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, ‘ফসল উৎপাদনে বৈচিত্র ও সম্ভাবনাময় উপজেলা ঈশ্বরদী। ঈম্বরদীর কৃষি পণ্য ও কৃষক নিয়ে দেশ পেরিয়ে বিদেশেও আলোচনা ও গবেষণা চলছে। তাই ঈশ্বরদীর কৃষকরা আমার অহংকার।,
উপজেলা নির্বাহী অফিসার আহম্মেদ হোসেন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আব্দুল লতিফ। বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান ও পদকপ্রাপ্ত কৃষক আব্দুল বারী । অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু ও অতিরিক্ত কৃষি কর্মকর্তা রোখশানা কামরুন্নাহার। সঞ্চালনা করেন কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোস্তফা হাসান ইমাম। পরে ২০০ জন কৃষকের মধ্যে ৫ কেজি বীজ, ১০ কেজি ডিএপি সার ও ৫ কেজি করে এমওপি সার বিতরণ করা হয়।
এরআগে উপজেলা নির্বাহী অফিসার আকরাম আলীর সভাপতিত্বে আটঘোড়িয়ায় ১০০ জন কৃষকের মাঝে সার, বীজ ও নগদ অর্থ বিতরণ করা হয়। এসময় বক্তব্য রাখেন আটঘোড়িয়ার মেয়র শহিদুল ইসলাম রতন, ভারপ্রাপ্ত কৃষি অফিসার আব্দুর রাজ্জাক ও অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

মন্তব্য যোগ করুন

Your email address will not be published.

সাম্প্রতিক খবর