স্বাবলম্বি না হয়ে সংসার জীবনে না

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.
শুধু আঠারো বছর নয়, নিজে স্বাবলম্বি না হওয়া পর্যন্ত সংসার জীবনে ঢোকার চেষ্টা করবে না মন্তব্য করে শিক্ষার্থীদের উদ্দেশ্যে নাটোরের গুরুদাসপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফা ইসয়াসমিন বলেন, ছেলে এবং মেয়ে উভয়ের জন্য প্রেম ভালবাসা থাকাটা স্বাভাবিক। কিন্তু আমার নিজের পরিবেশটাকে সময়ের আগেই যদি ধ্বংস করি তাহলে ভালোকিছু পাবেনা। তাই এই সময়টাকে কাজে লাগাতে হবে। আবেগকে নিয়ন্ত্রণ করার নামই হচ্ছে মনসত্ব-মানুষ।
উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে রবিবার বেলা সাড়ে ১২টায় আন্তর্জাতিক নারী দিবস পালন উপলক্ষে শিক্ষার্থীদের নিয়ে বর্ণাঢ্য র‌্যালী শেষে উপজেলা আমবাগানে স্বাগত বক্তব্যদানকালে তিনি ওই কথাগুলো বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ¦ অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস। এতে সভাপতিত্ব করেন ইউএনও মো. তমাল হোসেন।
এসময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রোকসানা আক্তার লিপি, অধ্যক্ষ মায়ারানী চক্রবর্তী, চলনবিল প্রেসক্লাবের সভাপতি মো. আবুল কালাম আজাদ প্রমূখ বক্তব্য রাখেন। স্কুল-কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। আন্তর্জাতিক নারী দিবসে এবারের প্রতিপাদ্য বিষয় ছিল- ‘প্রজন্ম হোক সমতার, সকল নারীর অধিকার’।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

মন্তব্য যোগ করুন

Your email address will not be published.