এবার ওয়েব সিরিজে শবনম ফারিয়ার, হয়েছে নতুন অভিজ্ঞতা

বিশ্বজুড়ে চলছে ওয়েব সিরিজের ট্রেন্ড। তাই বাংলাদেশের অনেক নির্মাতা এখন ওয়েব সিরিজ নির্মাণে ব্যস্ত। আর দর্শকরাও বিভিন্ন প্লাটফর্মে ঘরে বসেই দেখে নিতে পারছেন পছন্দের সিরিজগুলো। আর এজন্যই অনেক তারকা শিল্পীরা এখন ওয়েব সিরিজে অভিনয় করেছেন। সেই তালিকায় যোগ দিয়েছেন শবনম ফারিয়া।

‘বিলাপ’ নামের একটি ওয়েব সিরিজে সম্প্রতি অভিনয় করেছেন তিনি। এই ওয়েব সিরিজের কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। এটি যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

ওয়েব সিরিজটির গল্প ‘বিলাপ’ সম্পর্কে জানা গেছে- হঠাৎ করেই ঢাকা শহর থেকে রহস্যজনক ভাবে নিরুদ্দেশ হতে থাকে শিশু, নারী ও পুরুষ। সেই সঙ্গে ঘটতে থাকে কয়েকটি রোমহর্ষক খুনের ঘটনাও। পুলিশের স্পেশাল টিম শত চেষ্টা করেও যখন এসব অপরাধের কোনো ক্লু খুঁজে পায় না, তখন চরম অদক্ষ হিসেবে পরিচিত সাব ইন্সপেক্টর রাহাত সন্ধান পেয়ে যান একটি ভয়ঙ্কর গুপ্তঘাতক চক্রের। তারপর তাদের দমনের গল্পেই এগিয়ে যাবে।

ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করেছেন জাকিয়া বারী মম, রুনা খান, লুৎফর রহমান জর্জ, শরীফুল রাজ, খায়রুল বাশার, মাজনুন মিজান, মাসুম বাশার, ইন্তেখাব দিনার, জয় রাজ, সমাপ্তি মাসুকসহ আরও অনেকেই।

নকশী টিভি'র সকল অনুষ্ঠান সরাসরি দেখতে ক্লিক করুনঃ সরাসরি সম্প্রচার

ইউটিউবে নকশী টিভির জনপ্রিয় সব নাটক দেখতে সাবস্ক্রাইব করুন নকশী টিভির ইউটিউব চ্যানেল

মন্তব্য যোগ করুন

Your email address will not be published.

সাম্প্রতিক খবর